0 votes
সাধারণ-জ্ঞান বিভাগে - (87.3k পয়েন্ট)
আমি একজন প্রবাসি।আমার বয়স ২৫বছর। আমি না বুঝে ই হস্তমৈথুন শুরু করেছিলাম। গত  ১৪বছর ধরে আমি হস্তমৈথুন করছি। কিন্তু এখন আমার লিঙ্গ চিকন ও ছোট হয়ে গেছে । লিঙ্গ ও অন্ডকোশ পূর্বের জায়গা থেকে সরে নিচে ঝুলে গেছে। লিঙ্গ আগের মতো আর দাড়ায় না। অনুভূতি অনেক কম। দূশ্চিন্তায় এখন আমি চাকরি করতে পারছিনা। খেতে পারছিনা,ঘুমাতে পারছিনা।এখন‌ এ সমস্যা কী সম্পুর্ন ভালো করা সম্ভব??? ভবিষ্যতে কি আমি সন্তান জন্ম দিতে পারব ?? আমি কি আমার স্রীকে পরিপূর্ণ সুখ দিতে পারবো??বি:দ্র: এখন হস্তমৈথুন বাদ দিয়েছি ১ মাস হলো তার পরেও মাঝে মধ্যে হাত দিয়ে নড়চড়া করি তবে বীর্য বাহির করি না।
34 বার দেখা

1 টি উওর

0 votes
- (87.3k পয়েন্ট)
দুশ্চিন্তার কিছু নেই। হস্তমৈথুন ছেড়ে দিন এবং মানসিকভাবে নিজেকে শক্ত করুন। দীর্ঘদিন হস্তমৈথুনের ফলে মস্তিস্ক এটিকে অস্বাভাবিকভাবে গ্রহন করেছে। যার ফলে লিঙ্গ পূর্বের তুলনায় কম অনূভুতি পাচ্ছে। এই সমস্যাটি হস্তমৈথুন ছেড়ে দেওয়ার পর আস্তে আস্তে স্বাভাবিক হবে। কিছু উপদেশ মেনে চলার জন্য অনুরোধ করা হলোঃ-

প্রয়োজন ছাড়া লিঙ্গে হাত দেওয়া যাবেনা।

অশ্লিল কোন ছবি/ভিডিও দেখা বন্ধ করতে হবে।

মুসলিম হলে নামাজ/রোজা পরিপূর্ণ পালন করতে হবে।

ধূমপানের অভ্যাস থাকলে পরিত্যাগ করতে হবে।

সর্বদা মানসিক ভাবে উৎফুল্ল থাকার চেষ্টা করবেন।

যৌন রোগ হয়েছে ভেবে ভেঙ্গে পরবেন না, সময়ের সাথে সাথে সমস্যার সমাধান হয়ে যাবে।

✓✓ সম্পর্কিত প্রশ্নসমূহ

4 জন অনলাইনে আছেন
সদস্য 0 অতিথি 4 আছেন
আজকে ভিজিটর : 5146
গতকাল ভিজিটর : 28364
সর্বমোট ভিজিটর : 6383713

জনপ্রিয় প্রশ্নসমূহ (গত 30 দিনের)

  1. আমি একজন প্রবাসি।আমার বয়স ২৫বছর। আমি না বুঝে ই হস্তমৈথুন শুরু করেছিলাম। গত  ১৪বছর ধরে আমি হস্তমৈথুন করছি। কিন্তু এখন আমার লিঙ্গ চিকন ও ছোট হয়ে গেছে । লিঙ্গ ও অন্ডকোশ পূর্বের জায়গা থেকে সরে নিচে ঝুলে গেছে। লিঙ্গ আগের মতো আর দাড়ায় না। অনুভূতি অনেক কম। দূশ্চিন্তায় এখন আমি চাকরি করতে পারছিনা। খেতে পারছিনা,ঘুমাতে পারছিনা।এখন‌ এ সমস্যা কী সম্পুর্ন ভালো করা সম্ভব ভবিষ্যতে কি আমি সন্তান জন্ম দিতে পারব আমি কি আমার স্রীকে পরিপূর্ণ সুখ দিতে পারবোবি:দ্র: এখন হস্তমৈথুন বাদ দিয়েছি ১ মাস হলো তার পরেও মাঝে মধ্যে হাত দিয়ে নড়চড়া করি তবে বীর্য বাহির করি না।? (4)
  2. একটা বিচি ছোট আর একটা সামান্য বড় কোন সমস্যা হবে কি? (2)
  3. শিক্ষা জীবনে জিপিএ কম, এর প্রভাব কি হতে পারে? (3)
  4. প্রস্রাবে ইনফেকশন হলে কি ঔষধ খেতে পারি? (1)
  5. মাসিক শেষ হওয়ার 9 দিন পর সহবাস করেছিলাম। তাও কিছুক্ষণ অল্পসময়ের জন্য তিন থেকে চার বার । আমার জানা মতে, বীর্য ভিতরে যায়নি, তবুও ভয়ে আছি। শুয়ে করেছিলাম। গর্ভবতী হওয়ার সম্ভাবনা আছে কি? (3)
  6. আজকে ২২ ক্যারেট সোনার দাম কত এবং ২১ ক্যারেট সোনার দাম জানতে চাই (0)
  7. কিডনি সমস্যা থাকলে ডাবের পানি, আনারস,বেলের সরবত এগুলো খাওয়া যাবে কি? (3)

বিভাগসমূহ

নোটিশ

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Answers Bangla কর্তৃপক্ষ বহন করবে না ৷
...